ব্রেকিং নিউস

অটোমেটিক রিসেন্ট পোস্টস স্লাইডার ফর ব্লগার


বন্ধুরা আশাকরি সবায় ভাল আছেন ও সুস্থ আছেন আজকে আমি আপনাদের জন্য সুন্দর একটি Latest Posts ওয়েডগেট নিয়ে হাজির হলাম এই পোস্টে স্টাইল এটাতে কোন ইমেজ শো করবে না এটা লিস্ট আকারে দেখাবে সঙ্গে একটা সুন্দর ইফেক্ট আছে আর সেটা হল এটা অটো এনিমেশন বলতে পারেন ডেমো দেখে আশাকরি বুজতে পেরে গেছেন যাই হোক বিস্তারিত নীচে থেকে দেখুন


  • আপনার ব্লগ লগ ইন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Layout এ ক্লিক করুন ।

  • এবার Add a gadget এ ক্লিক করুন তাহলে একটি পপ আপ বক্স আসবে সেখান থেকে HTML/Javascript ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ..






  • Title ঘর ফাকা রেখে Content ঘরে নীচের কোড গুল কপি করে পেস্ট করুন । 

আমার ব্লগ কপি প্রটেক্ট তাই ডাউনলোড করে নিতে হবে


কোড এর ভিতরে দেখুন আমার ব্লগ এড্রেস দেয়া আছে এড্রেস রিপ্লেস করুন আপনার এড্রেস দিয়ে
  • এবার Save করুন আপনার কাজ শেষ এবার ব্লগে গিয়ে দেখুন আশা করি করতে পেরেছেন ।
কোন আসুবিধা হলে কমেন্ট জানাতে ভুলবেন না আমি হেল্প করবো আমি ব্লগার নিয়ে আরও ভাল ভাল পোস্ট নিয়ে আসব তাহলে আজকে এই পর্যন্ত ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ ।

না পারলে ভিডিও দেখুন




পোস্টটি সম্পূর্ণ নিজে কস্ট করে লিখেছি তাই কেউ কপি করে নিজের নামে চালানোর চেস্ট করবেন না যদি করেন তাহলে অবশ্যই DMCA তে আমি রিপোর্ট করব ।


কম্পিউটার স্পীড না হওয়ার পিছনে প্রধান কারন ও সমাধান ।


কম্পিউটার স্পীড না হওয়ার পিছনে একটি প্রধান কারণ কম্পিউটারের ভুলভাল ফাইল, ফোল্ডার যেখনে ।
সরাসরি দেখুন বিশ্বকাপ ক্রিকেট ২০১৫ ।
সকলকে সালাম আর আল্লাহ পাকের নিকট সুস্বাস্থ্য প্রার্থনা করে শুরু করছি আমার আজকের পোস্টটি পোস্টটি মূলত যাদের ব্লগ/ওয়েব সাইট আছে তাদের জন্য ।

No comments