ব্রেকিং নিউস

উইন্ডোজ ৭ বাংলায় ব্যবহার করুন


আসসালামু আলাইকুম আশা করি সবাই ভাল আছেন আজ আপনাদের জানাবো কি ভাবে বাংলায় উইন্ডোজ ৭ ব্যবহার করা যায় আর কথা না এইবার কাজ আমরা সচারচর উইন্ডোজ এর ইংরেজি ভার্সন ব্যবহার করে থাকি তবে অন্যান্য দেশগুলোতে মাতৃভাষায় উইন্ডোজ ব্যবহার করতে দেখা যায় আমরা যারা মাতৃভাষায় উইন্ডোজ ৭ ব্যবহার করতে চাই তাদের জন্য বিশ্ব বিখ্যাত সফটওয়্যার নির্মাতা মাইক্রোসফট নিয়ে এল দারুন একটি প্লাগ-ইন এর ব্যবস্থা যারা বাংলাতে অপারেটিং সিস্টেমটি ব্যবহার করতে চান তারা নিচের এই লিঙ্কটি ভিজিট করতে পারেন। 

ডাউনলোড করুন

এই লিঙ্কটিতে আপনাকে ভিজিট করার উদ্দেশ্য হল আপনি এখানে অনেক কিছু জানতে পারবেন উপরের লিঙ্কটিতে কিল্ক করে আপনার অপারেটিং ধরন অনুযায়ী (৩২ বিট/৬৪ বিট) ল্যাঙ্গুয়েজ ইন্টারফেজ প্যাক ফাইলটি ডাউনলোড করুন এরপর ল্যাঙ্গুয়েজ ইন্টারপেক ফাইলটি ইনস্টল দিয়ে আপনার পিসিকে একবার পুনারায় বন্ধ করে চালু করেন বেশ এখন আপনি উইন্ডোজ ৭ ব্যবহার করুন বাংলায় ভাল লাগলে আমার জন্য দোয়া করবেন। 

পোস্টটি সম্পূর্ণ নিজে কস্ট করে লিখেছি তাই কেউ কপি করে নিজের নামে চালানোর চেস্ট করবেন না যদি করেন তাহলে অবশ্যই DMCA তে আমি রিপোর্ট করব ।


কম্পিউটার স্পীড না হওয়ার পিছনে প্রধান কারন ও সমাধান ।


কম্পিউটার স্পীড না হওয়ার পিছনে একটি প্রধান কারণ কম্পিউটারের ভুলভাল ফাইল, ফোল্ডার যেখনে ।
সরাসরি দেখুন বিশ্বকাপ ক্রিকেট ২০১৫ ।
সকলকে সালাম আর আল্লাহ পাকের নিকট সুস্বাস্থ্য প্রার্থনা করে শুরু করছি আমার আজকের পোস্টটি পোস্টটি মূলত যাদের ব্লগ/ওয়েব সাইট আছে তাদের জন্য ।

No comments