ব্রেকিং নিউস

অ্যান্ড্রয়েড এর জন্য Mx Player Pro ভার্সন ফ্রিতে নিন

MX-Player-Pro-Apk-Mod-for-Android
অ্যান্ড্রয়েড এর জন্য Mx Player Pro ভার্সন  ফ্রিতে নিন
অ্যান্ড্রয়েড জগতে মিডিয়া প্লেয়ার হিসাবে MX Player এর জনপ্রিয়তা সর্বাধিক। গুগল প্লে স্টোরে মিডিয়া প্লেয়ার হিসাবে সব থেকে বেশি ডাউনলোড করা হয়েছে এই MX Player টি। Mx player এর নাম শুনেন নি এমন কোন এন্ড্রয়েড ফোন ইউজার আছে বলে আমার মনে হয় না। আপনি MX Player দিয়ে সে হাই কোয়ালিটির গান গুলা খুব সহজে চালাতে পারবেন। এখানে আপনি যদি চান আমি ভিডিও শুনব না অডির শুনব তাও পারবেন কারন ব্যাকগ্রাউন্ড এ আপনি মিউজিক প্লে করতে পারবেন। Mx player এর ফাংশন খুব সহজ যা আপনি ইচ্ছা মত ব্যাকগ্রাউন্ড কালার চেঞ্জ করতে পারবেন। Mx player ফ্রি ভার্সন সবাই চালাতে পারবেন কিন্তু প্রো ভার্সন চালাতে কিনে ব্যবহার করতে হবে।
তাই আজ আপনাদের জন্য নিয়ে এলাম MX Player Pro এর লেটেস্ট ভার্সন। এই ভার্সনে আগের সকল বাগ দূরে করা হয়েছে সাথে যুক্ত করা হয়েছে নতুন সব ফিচারস।
কিন্তু আমি যে অ্যাপ দিব এটা আগে থেকে প্যাচ করা। রুটেড, নন রুটেড সব ফোনেই চলানো যাবে। তাই মনে হয় কোন সমস্যা হবে না। যদি ভাল লাগে তবে এখনি নিচ থেকে এপটি নামিয়ে ফেলুন।

3 comments:

  1. Your article is extremely useful.Everyday your diary inspire ME nice deal} and helped to develop one thing new like I actually have developed a replacement app movie download for android this is often great and pleasurable.Thanks for the awing posts , please keep updated often.

    ReplyDelete