ব্রেকিং নিউস

AVG ইন্টারনেট সিকিউরিটি 2019 ডাউনলোড করুন 1 বছরের সিরিয়াল কী সহ

AVG-Internet-Security-2019-Free-Download-With-Genuine-license-Key-Code
avg internet security 2019 serial key free download 100% working


AVG ইন্টারনেট সিকিউরিটি 2019:  সমস্ত বৈশিষ্ট্যগুলি , বৈশিষ্ট্যযুক্ত সুরক্ষা জন্যে? এভিজি ইন্টারনেট সিকিউরিটি - আনলিমিটেড আপনি ঠিক কি আপনি প্রয়োজন দেয়. সীমাহীন কম্পিউটার, ট্যাবলেট এবং ফোন জন্য আমাদের সবচেয়ে উন্নত সুরক্ষা উপভোগ করুন

কম্পিউটার সুরক্ষা: আমাদের রিয়েল টাইম সুরক্ষা ভাইরাস, স্পাইওয়্যার, ransomware, rootkits, ট্রোজান, এবং অন্যান্য কদর্য ম্যালওয়ার বিনামূল্যে আপনার কম্পিউটারে রাখতে সহায়তা করে. এছাড়াও আপনি পৌঁছনো থেকে এমনকি নতুন হুমকি থামাতে উন্নত কৃত্রিম বুদ্ধিমত্তা এবং রিয়েল-টাইম বিশ্লেষণ ব্যবহার করে.

ওয়েব & ইমেল সুরক্ষা:. আমরা কোনো অনিরাপদ লিঙ্ক, ডাউনলোড, এবং ইমেল সংযুক্তি আপনি পাতিত ব্লক যাতে আপনি উদ্বেগ ছাড়া আপনার অনলাইন জীবন উপভোগ করতে পারেন করুন

হ্যাকার আক্রমণ সুরক্ষা: আমাদের বর্ধিত ফায়ারওয়াল অনায়াসে অপরাধীদের এবং গোপনীয়তা ভেদ যারা চেষ্টা এবং আপনার পিসি আপনার ব্যক্তিগত ফাইল, ফটো, এবং পাসওয়ার্ড চুরি করা সম্মুখের ছিঁচকে চোর bounces করুন . 

ব্যক্তিগত ডেটা সুরক্ষা: এনক্রিপ্ট এবং আপনার সবচেয়ে ব্যক্তিগত ছবি ও ফাইল লুকিয়ে বা স্থায়ীভাবে কাপড় আপনি চয়ন ছিন্নাংশ. তাই, এমনকি যদি আপনার পিসি অন্য হাতে পায়, আপনি পুলিশের কি দেখে কে প্রতিরোধ করতে পারি, পরিবার, বন্ধুবান্ধব এবং অবশ্যই চোর.

পেমেন্ট সুরক্ষা: আপনি ব্রাউজিং করছেন কিনা, শপিং, অথবা ব্যাংকিং, এই যোগ সুরক্ষা আপনি প্রয়োজন হয়. আমরা স্প্যাম এবং স্ক্যাম ব্লক, এবং এমনকি আপনি জাল copycat ওয়েবসাইট এড়ানো, ঘটনাক্রমে খারাপ বলছি আপনার পাসওয়ার্ড বা ক্রেডিট কার্ড নম্বর দান থেকে আপনি রোধ করতে সাহায্য করব. 








No comments