ব্রেকিং নিউস

Windows 7 Restore Points তৈরি করুন

একটি চিন্তা “বিন্দু পুনরুদ্ধার” আপনার উইন্ডোজ এর একটি স্ন্যাপশট হিসাবে 7 সময় একটি সময়ে সিস্টেম কনফিগারেশন. বিন্দু পুনরুদ্ধার স্ন্যাপ যেমন তৈরি করা যেমন ইউজার ত্রুটি বা একটি সফটওয়্যার ইনস্টলেশন কিছু ঘটনা আপনার উইন্ডোজ পরিবর্তিত যে ঘটনা ফিরে এই কনফিগারেশন রাষ্ট্র প্রত্যাবর্তন করতে সক্ষম হবে 7 একটি খারাপ দশায় কনফিগারেশন.
অনেক ক্ষেত্রে উল্লেখ্য,, উইন্ডোজ 7 স্বয়ংক্রিয়ভাবে পূর্বে একটি সফ্টওয়্যার বা আপডেট ইনস্টলেশন নিজস্ব পুনরুদ্ধার পয়েন্ট তৈরি হবে. কিন্তু, সব না সফ্টওয়্যার ইনস্টলেশন একটি পুনরুদ্ধার বিন্দু একটি সৃষ্টি আরম্ভ হবে.
আপনি নিজে তৈরি করতে চান যখন একটি বিন্দু পুনঃস্থাপন জন্য নীচের পদক্ষেপ. পরীক্ষা নিরীক্ষা বা উইন্ডোজ সঙ্গে tweaking আগে এটি নিজে আপনার নিজস্ব পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করার জন্য একটি ভাল ধারণা হবে 7 কনফিগারেশন.
একটি বিন্দু পুনরুদ্ধার উল্লেখ্য, ব্যবহারকারীর তথ্য বা ফাইল একটি ব্যাকআপ একটি নয়. ব্যবহারকারী ফাইল এবং তথ্য সংরক্ষণ করা হয় না বিন্দু পুনরুদ্ধার. এটা শুধুমাত্র উইন্ডোজ সংরক্ষণ 7 সিস্টেম কনফিগারেশন.
একটি পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করার জন্য নিম্নলিখিত ধাপগুলি অনুসরণ করুন …
1. নিয়ন্ত্রণ প্যানেলে যান …

2. দেখার জন্য ক্লিক করুন “সিস্টেম এবং নিরাপত্তাসহএবং

3. দেখার জন্য ক্লিক করুন “পদ্ধতি

4. দেখার জন্য ক্লিক করুন “সিস্টেম সুরক্ষা” লিংক

5. দেখার জন্য ক্লিক করুন “তৈরি করুন…” অধীন বোতাম “সিস্টেম সুরক্ষা” ট্যাব.

6. আপনি আপনার মেশিন এই পূর্বাবস্থায় ফিরিয়ে আনুন এর সৃষ্টির সময় এ কি রাষ্ট্র মনে রাখতে সাহায্য পুনরুদ্ধার পয়েন্ট বিবরণ লিখুন. সময় ও তারিখ তথ্য ইতিমধ্যে বিন্দু পুনরুদ্ধার সঙ্গে যুক্ত করা হবে দয়া করে নোট, তাই এটি এই বিবরণ যে তথ্য রাখা প্রয়োজন হবে না (আপনি চান, যদি না).

7. এখানে আমরা দেখতে উইন্ডোজ 7 বিন্দু পুনঃস্থাপন একটি তৈরি করা হয়

8. এবং এটা করা হয় যখন, এটা করবে না উইন্ডোজ 7 আপনি বলে একটি নিশ্চিতকরণ বার্তা দিতে হবে “পুনঃস্থাপন বিন্দু সফলভাবে তৈরি করা হয়েছে

9. এখন আপনি যাই হোক না কেন সেটিং এবং কনফিগারেশন পরিবর্তন করা এবং আপনি চান যে কোনো ড্রাইভার ও সফটওয়্যার ইনস্টল করতে পারেন, আপনি এই বর্তমান অবস্থায় ফিরে আপনার সিস্টেম পুনরুদ্ধার করতে পারেন

No comments