ব্রেকিং নিউস

সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান পর্ব - ৫ এসইও সম্পর্কে কিছু


এসইও অনুসন্ধান ইংরেজি মধ্যে পর্তুগিজ বেশি ইঞ্জিন অপ্টিমাইজেশান Optimizição সার্চ ইঞ্জিন মানে, অনেক অনেক কোম্পানীর জন্য বিজ্ঞান ও আয়ের উৎস হিসেবে বিবেচনা, গ্রহণ একাউন্টে অর্থ যে আমি সিদ্ধান্ত প্রায় একটা চেহারা নিয়েছে এবং কিছু পরীক্ষা এবং লব্ধ আকর্ষণীয় ফলাফল…
সাইটের মূল পয়েন্ট কিছু সার্চ ইঞ্জিনের জন্য অনুকূল হবে:
  • - পৃষ্ঠার শিরোনাম
  • – ঠিকানা রচন
  • – HTML ট্যাগ সঠিক ব্যবহার
অভিজ্ঞতা এই নিজেকে pareceram কার্যত সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক গঠিত, এবং আমি কেন হবে:
  • - অথবা Titulo পৃষ্ঠার
যেহেতু এই ব্লগ শুরু যে আমার নাম শিরোনামে হাজির না, এবং এখন বর্তমান পৃষ্ঠাঙ্ক গুগল যদি অনুসন্ধান “আন্তোনিও Campos” প্রথম ফলাফল এই ব্লগ থেকে বিন্দু থেকে প্রথম পৃষ্ঠার দ্বিতীয় শেষে বলা বা, নাম করা “আন্তোনিও Campos” বিগত পৃষ্ঠার শিরোনাম 3 বা 4 দিন গুগল যখন অনুসন্ধানের প্রথম ফলাফল, উভয় Google.com হিসাবে Google.pt. এই যে শিরোনামে একটি নির্দিষ্ট টেক্সট তার দ্বারা যে Google বরং মানে স্থানে উঠা যে প্রশ্ন গবেষণা করার প্রাসঙ্গিকতা থাকে যে অবদান দেখা প্রথম হবে মানে এই নয়. যদি উদাহরণস্বরূপ, একটি প্লেইন কাগজে একটা শিরোনাম নির্বাপণ এবং এই শিরোনামের সাথে এ পৃষ্ঠার শিরোনামের একটি Google ভাল অবস্থান থেকে অবদান হবে.
  • -ঠিকানা রচন (Url)
আমি নিম্নলিখিত অভিজ্ঞতা ছিল না 2 একই পোস্ট 2 পৃষ্ঠাঙ্ক সঙ্গে এই ব্লগে ব্লগে বা অন্য distintintos 0, পার্থক্য হল যে এই ব্লগ মহাজাতি একটি URL হয়েছে “/?P = XXX” এবং অন্য একটি URL হয়েছে “/বিভাগ / নিবন্ধ-শিরোনাম”, ব্লগ পৃষ্ঠাঙ্ক 0 লাগে বর্তমানে গুগলের ইন্ডেক্স করা অপেক্ষা পর্যন্ত তারা 2 ইন্ডেক্স এবং প্রবন্ধের শিরোনামটি অনুসন্ধান গঠিত, Tues যদিও এই ব্লগ পৃষ্ঠাঙ্ক 3 এবং অন্যান্য হচ্ছে 0 অন্য প্রথম Google.pt মধ্যে / এই ব্লগ দেখা এবং প্রথম পৃষ্ঠার নীচের অংশে শুধুমাত্র আবির্ভূত, এই দেখায় কিভাবে জরুরী থেকে URL টি বিল্ড হয়.
  • - HTML ট্যাগ সঠিক ব্যবহার
এই উপসংহার পরীক্ষা করা সহজ নয়, আমি সার্চ ইঞ্জিন থেকে ক্রলার আছে প্রোগ্রামের সোর্স সাইট বিশ্লেষণ এবং যে ভিত্তিতে ক্রম controiem জানা, এখন যদি তারা ক্রলার জন্য কোড বিশ্লেষণ আমার সমান < p> টেক্সট < /p> সিএসএস এবং তারপর বলতে যে p-এর সাইজ হয়েছে 100 প্র অথবা হবে না! কিন্তু যদি আমি < h1> টেক্সট < /h1> সার্চ ইঞ্জিন থেকে সহজে যা টেক্সট লিখিত একটি সাইজ মাত্র বেশী গুরুত্বপূর্ণ হতে পারে এবং সেইজন্য গবেষণা আরো প্রাসঙ্গিকতা হবে জানি.

উপরোক্ত ছাড়াও রয়েছে হট মূলশব্দ মূলশব্দ মুহূর্তে যে হয় “ফ্যাশন” কি শব্দের একটি উদাহরণ “হোসেতে Mourinho” কারণ এটা ছিল একটা গরম বিষয়, এই ক্ষেত্রে এবং এই ইতিমধ্যে কিছু পৃষ্ঠাঙ্ক সূচী এর পর্যাবৃত্তি থেকে ক্ষুদ্রতর করা উচিত দ্রুত ঠিক উপরে থাকতে ব্যবহার… তারপর আছে কিওয়ার্ড ইসলাম chicks, hi5, নগ্ন নারী, টাকা করা, Euromillions, অভিনঁদন, ইত্যাদি ইত্যাদি ইত্যাদি যা কি যে শব্দ গবেষণা ক্রম প্রদর্শিত প্রতিদিন যদিও না সর্বদা প্রথম স্থান আমার মনে সেগমেন্ট ক্রম উল্লেখ শব্দ সর্বদা বেশি বা কম বিশিষ্ট বর্তমান, যখন হট মূলশব্দ একটি স্বল্প সময়সীমার জন্য দৃশ্যমান.
আমি পরীক্ষা করিনি কিন্তু পেয়ে ফলাফল না এবং যেমন বিতরন করবে না!!

No comments