ব্রেকিং নিউস

Pc জিপি ফ্রি নেট



আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন আশাকরি ভালোই আছেন। অনেক দিন পরে আবার নিয়ে এলাম Pc জিপি ফ্রি নেট কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।
প্রথমে আপনার সিম এ কোন ইন্টারনেট পেকেজ থাকলে তা Deactive করে নিন
Deactive করার জন্য ডায়াল করুন *111*6*6# এবার আপনার সিম টা ১৫ মিনিট এর মত বন্ধ রাখুন। তারপর আপনার সিম এ ১২ টাকা রিচারজ করুন ।

এরপর Night time heave internet package active korun dial *500*30# যখন দেখাবে পেকেজ active হয়েছে সিম টা খুলে আবার মডেম এ লাগান । এখন gpwap প্রোফাইল বানিয়ে কানেকশন দেন।

XT181PP প্রক্সি সফটওয়্যার  ডাউনলোড করতে এই লিংকে গিয়ে 
একদম নিচে ডাউনলোড লিঙ্ক ক্লিক করেন
Full Version Software Download  করতে এই লিংকে যেতে পারেন
এবার XT181pp টা চালু করে listen এ ক্লিক করুন। এবার ব্রাউজার ও IDM এ প্রক্সি সেট করুন।
Gp modem setting,Mozilla proxy setting, IDM proxy setting না পারলে এই পোষ্টা দেখেন।

127.0.0.0 পোর্ট 8080। আর ১ টা কথা আপনি জেই পেকেজ টা অ্যাক্টিভ করছেন সেইটা দিয়ে প্রক্সি ছারাও রাত ১২ থেকে সকাল ১০ পর্যন্ত ফুল স্পীড এ ডাউনলোড করতে পারবেন। ২ জিবি পর্যন্ত ।

আর যদি নেট স্লও মনে হয় তাহলে রার ফাইল এর ভিতর Ashraful.html নামের ১ টা ফাইল আছে সেইটা ১ টা ট্যাব এ সব সময় ওপেন করে রাখবেন।
আর ১ টা কথা ৩জি না থাকলে স্পীড কম পাবেন। আর IDM এ যত বেশি ফাইল ডাউনলোড এ রাখবেন তত বেশি স্পীড পাবেন।

এবার ইচ্ছে মত বাশ দেন। কোন সমস্যা হলে কমেন্ট করবেন।

ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আমি চাই আপনি নিয়মিতো ব্লগটি ভিজিট করবেন এবং আমাকে উৎসাহ দিবেন আপনি যদি এরকম কিছু বিষয়ে পোস্ট চান যা এই ব্লগে নেই তাহলে দয়া করে কমেন্ট করুন আমার ব্লগপোস্টে মন্তব্য করে আপনি আমাকে উৎসাহ দিবেন। আপনার একটি মন্তব্য আমার কাছে অনেক মূল্যবান।ধন্যবাদ।

No comments